রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রা‌মের প্রধান ৫ প‌ত্রিকা অ‌নি‌র্দিষ্টকা‌লের জন্য বন্ধ শতভাগ উজাড় করে দিয়ে মানুষের সেবায় নিয়োজিত হোনঃ স্বাস্থ্যকর্মীদের রেজাউল করিম চৌধুরী ঈদ বোনাসের দাবিতে আজাদী সম্পাদকের বাসা ঘেরাও সিইউজে’র পশুর হাটের নিকটবর্তী শাখায় রাত ৮ টা পর্যন্ত ব্যাংক লেনদেন আওয়ামী লীগের দলীয় তহবিলের পরিমাণ ৫০ কোটি টাকা ইপিজেড থানার কথিত ক্যাশিয়ার সুলতান ও জাহাঙ্গীরের বেপরোয়া চাঁদাবাজি সরকারের ব্যর্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে : মির্জা ফখরুল স্বাস্থ্যের ডিজির কাছে অভিযোগ করলেন শাজাহান খানের মেয়ে বিএমএসএফ-বন্দরজোন কমিটির প্রথম কার্য্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয় উত্তরাঞ্চলে পানি বাড়ছে,আর কমছে সিলেটে

স্বাস্থ্যের ডিজির কাছে অভিযোগ করলেন শাজাহান খানের মেয়ে

দেশের নিউজ ডেস্ক::
  • প্রকাশের সময়: সোমবার, ২৭ জুলাই, ২০২০

করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে বিদেশ যাওয়ার সময় বিমানবন্দর থেকে ফিরতে হয়েছে সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের মেয়ে ঐশী খানকে। অনলাইনে তার করোনা রেজাল্ট পজিটিভ দেখা গেছে। যার কারণে তাকে লন্ডন যেতে দেয়নি ইমিগ্রেশন পুলিশ।

এ অবস্থায় বিষয়টি খতিয়ে দেখার জন্য সোমবার সকালে তিনি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের (ডিজি) কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

এ ধরনের ভুল রিপোর্ট সম্পর্কে সুষ্ঠু তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে এবং ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনায় মানুষকে অযথা হয়রানী হতে না হয়, সেজন্য অনুরোধ জানান ঐশী খান।

অভিযোগে তিনি লেখেন, আমি ইংল্যান্ডের কোভেন্টি বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী। গত ২০ ফেব্রুয়ারি ইংল্যান্ড থেকে বাংলাদেশে আসি। করোনার কারণে আন্তর্জাতিক প্লেন যোগাযোগ বন্ধ হয়ে গেলে আমার পক্ষে ইংল্যান্ড যাওয়া সম্ভব হয়নি। এর মধ্যে আন্তর্জাতিক প্লেন যোগাযোগ চালু হলে ২৬ জুলাই বেলা ১১টা ৪০ মিনিটে বিজি০০১ বিমানযোগে আমার ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল। অন্য দেশে যাওয়ার জন্য কোভিড-১৯ টেস্ট এর নেগেটিভ রিপোর্ট আবশ্যিক, সে লক্ষ্যে আমি সরকার নির্ধারিত ঢাকার মহাখালী ডিএনসিসি করোনা আইসোলেশন সেন্টারে গত ২৪ জুলাই স্যাম্পল দেই এবং ২৫ জুলাই বিকেল ৪টায় অনলাইনে আমার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে দেখতে পাই। ঐশী লিখেছেন, আমার কাজিন ও আমার বাবার ব্যক্তিগত সহকারী সৈয়দ মমসাদ উজ্জামান ডিএনসিসি’র করোনা আইসোলেশন সেন্টারে হাজির হয়ে টেস্ট রিপোর্ট সংগ্রহ করেন, সেখানেও আমার কোভিড টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। সে অনুযায়ী আমি ২৬ জুলাই ইংল্যান্ডে যাওয়ার উদ্দেশে বিমান বন্দরে হাজির হয়ে লাগেজ বুকিং দিয়ে ইমিগ্রেশন চেক করার মুহূর্তে তারা আমাকে জানায় যে, অনলাইনে আমার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ।

তিনি আরও লেখেন, আমার করোনার কোনো লক্ষণ ছিল না, রিপোর্টও নেগেটিভ হওয়ায় আমি আমার পরিবারের সবার সঙ্গে স্বাভাবিক চলাফেরা করেছি। আমার বাবা সাবেক নৌপরিবহন মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ৭ বারের নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খানের সঙ্গে একই গাড়িতে বাসা থেকে বিমান বন্দরে যাতায়াত করেছি, যার ফলে আমার বাবাও করোনা ঝুঁকির মধ্যে থাকবে বলে আমিসহ পরিবার দুশ্চিন্তাগ্রস্ত আছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

দেশের নিউজ’র ই-পেপার::

বিজ্ঞাপন::

বিজ্ঞাপন::

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
Shahriar@01717698939