রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:১২ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে সাইকেল হারিয়ে কপাল খুলে গেলো পত্রিকা বিক্রেতা হেলাল মিয়ার

শামীমা ইসলাম সুমী গাইবান্ধা প্রতিনিধি::
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
গাইবান্ধার গোবিন্দগঞ্জের বাসায়-বাসায় ও হাটে বাজারে ফেরী করে পত্রিকা বিক্রেতা হেলাল মিয়ার সাইকেল হারিয়ে কপাল খুলে গেলো। পত্রিকা বিক্রেতা একটি পুরাতন সাইকেল হারিয়ে একাধিক সাইকেল পেলো।
গাইবান্ধার গোবিন্দগঞ্জের পৌরসভার খলসীচাঁদপুরের বাসিন্দা হেলাল মিয়া।বিত্তশালী পরিবারে তার জন্ম হলেও সর্বনাশী করতোয়া নদীর করাল গ্রাসে সব হারিয়ে সে এখন পত্রিকার হকার।সে সাইকেলে ফেরী করে পত্রিকা বিক্রি করে জিবীকা নির্বাহ করে।
কিন্তু তার জিবীকা নির্বাহের সহযোগি সেই সাইকেল টুকু গত ২৪জুন বুধবার গোবিন্দগঞ্জ শহরের পূবালী ব্যাংকের সামনে থেকে হারিয়ে ফেলে।সাইকেল হারিয়ে ফেলার পর পত্রিকা বিক্রেতা হেলাল মিয়া সাংবাদিকদের দ্বারস্থ হলে সাংবাদিকগণ তার সাইকেল হারানোর বিষয়টি ফেসবুকে ফলাও করে প্রচার করে।আর সেটি ফেসবুকে ভাইরাল হয়ে যায় আর এতেই ভাগ্য খুলে গেলো হেলাল মিয়ার।
একটি পুরাতন সাইকেল হারিয়ে ২৫জুন বৃহস্পতিবার তার হাতে উঠলো দুটি নতুন সাইকেল। গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১টি এবং বিএনপির কেন্দ্রীয় নেতা অধ্যাপক আমিনুল ইসলামের পক্ষ থেকে  ১টি সাইকেল ২৫জুন বৃহস্পতিবার তার হাতে তুলে দেওয়া হয়েছে।
এদিকে আরও একাধিক ব্যাক্তি তাকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামিলীগ এর সহ-সভাপতি- ফেরদৌস আলম রাজু ও সিঙ্গাপুর প্রবাসী মেহেদুল ইসলাম তার জন্য ব্যাংকে প্রাইজ বন্ড কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। আরও অনেকে তাকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।হেলাল মিয়া জানিয়েছেন বিষয়টি ফেসবুকে ভাইরাল হওয়ার পর অনেকেই তার সাথে যোগাযোগ করে তাকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

দেশের নিউজ’র ই-পেপার::

বিজ্ঞাপন::

বিজ্ঞাপন::

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
Shahriar@01717698939